বোয়ালখালীতে স্কুল শিক্ষার্থী গণধর্ষণের শিকার, তিনজন আটক

মুহাম্মদ সাইফুদ্দিন খালেদ, বোয়ালখালী 

বোয়ালখালীতে ৯ম শ্রেণির এক স্কুল শিক্ষার্থী (১৪) গণধর্ষণের শিকার হয়েছেন। এ ঘটনায় ৩ যুবককে গ্রেফতার করেছে থানা পুলিশ।

আটককৃতরা হলেন,বোয়ালখালী পৌরসদরের পূর্ব গোমদণ্ডী ৪নং ওয়ার্ডের আলা উদ্দীন হাজি বাড়ির মো, বাদশা মিয়ার ছেলে এমরান হোসেন সাগর (১৯), ৬নং ওয়ার্ডের মোহাম্মদ রুস্তম আলী বাছেকের ছেলে সানিউল্লাহ আলী রিমন (২০) ও পোপাদিয়া ইউনিয়নের ৭নং ওয়ার্ডের চান মিয়া সওদাগর বাড়ির মোহাম্মদ কফিল উদ্দিনের ছেলে মো. কামাল উদ্দিনকে (২৬)।

শনিবার (৪ জুন) সকালে শিক্ষার্থীর মা ৪ জনকে অভিযুক্ত করে বোয়ালখালী থানায় মামলা দায়ের করে। এরপর পুলিশ অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করেন।

বিষয়টি নিশ্চিত করে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল করিম জানান, এ ঘটনায় অভিযুক্ত ৩ জনকে গ্রেফতার করা হয়েছে। মামলার ৩নং আসামি কধুরখীল নাপিতের ঘাটা এলাকার সায়মন (২৪) পলাতক রয়েছে। তাকে গ্রেফতারে পুলিশি অভিযান চলছে।

তিনি আরো জানান, ভিকটিমের ডাক্তারি পরীক্ষার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হচ্ছে।

জানা যায়, শুক্রবার রাতে গোমদণ্ডী ফুলতল যাবার পথে আলমগীর নামের পরিচিত এক বন্ধুর সাথে দেখা হয় ভিকটিমের। ফুলতল এলাকায় কিছু যুবক তাদের এতো রাতে অবস্থানের কারণ জানতে চেয়ে অবরুদ্ধ করে। এরপর তাদের সিএনজি চালিত অটোরিকশা যোগে বোয়ালখালীর শাকপুরা এলাকায় একটি কাঁচা সড়কের নির্জন স্থানে নিয়ে যায়। এরপর আলমগীরের গলায় ধারালো ব্লেড ধরে জিম্মি করে রাখে। রাত ২টার দিকে যুবকরা মাদকদ্রব্য সেবন করে এবং অটোরিকশায় থাকা স্কুল শিক্ষার্থীকে পালাক্রমে ধর্ষণ করে।