ফতেপুর ইউনিয়ন যুবলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি শেখ হাসিনাকে হত্যার হুমকি ও দেশব্যাপী আন্দোলনের নামে ধ্বংসাত্মক সন্ত্রাসী কর্মকাণ্ডের প্রতিবাদে চট্টগ্রামের হাটহাজারী উপজেলার ফতেপুরে যুবলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

আজ শনিবার সকাল সাড়ে ১০টার দিকে ফতেপুর ইউনিয়নের মদনহাট এলাকায় এই সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশের পূর্বমুহূর্তে হাটহাজারী অক্সিজেন মহাসড়কের মদনহাট এলাকা থেকে উপজেলা যুবলীগ নেতা এম এ রাসেলের নেতৃত্বে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে জামতল ও চবি ১নং গেইট এলাকা প্রদক্ষিণ করে উপস্থিত নেতৃবৃন্দরা সমাবেশে সমবেত হয়।

এসময় যুবলীগ নেত এম এ রাসেল বলেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারন সম্পাদক মাইনুল হাসান নিখিল এবং চট্টগ্রাম উত্তরজেলা যুবলীগের সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম রাশেদুল আলমের নির্দেশনায় যুবলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ। এই সমাবেশ থেকে তীব্র নিন্দা ও ধিক্কার জানাই তাদের প্রতি, যারা আমাদের প্রিয় জননেত্রীকে হত্যার হুমকি দিয়ে। আইনের আওতায় এনে তাদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করছি।

এতে উপস্থিত ছিলেন, ফরিদ, মহিউদ্দিন, আবসার, মিজান বাবু, সায়মন, শিবলু, সায়মন, ইমন, সাব্বির, শিফাত মিজান, ইকবাল, আজাদ, জাহেদ, শামিম, রাজু বড়ুয়া, প্রমুখ।