মিরসরাই বিএনপির আহবায়ক শাহীদুল ইসলামের বাড়িতে আগুন

বাংলাদেশ মেইল ::

মিরসরাই উপজেলা বিএনপির আহবায়ক শাহীদুল ইসলাম চৌধুরীর গ্রামের বাড়িতে রাতের আঁধারে আগুন দিয়েছে দূর্বৃত্তরা । বুধবার ( ১৩ জুলাই) রাত ২ টার দিকে উপজেলার সাহেরখালী ইউনিয়নের ডোমখালী গ্রামের মাহতাব চৌধুরী বাড়িতে এই ঘটনা ঘটেছে। পরে এলাকাবাসীর সহযোগীতায় আগুন নিয়ন্ত্রনে আসে।

উপজেলা বিএনপির আহবায়ক শাহীদুল ইসলাম চৌধুরী জানান, ‘মধ্যরাতে হঠাৎ করে আগুনে তাপে ঘুম ভাঙ্গে। এলাকাবাসী ছুটে এসে আগুন নিয়ন্ত্রণে আনে। ঈদের সময়ে দুর্বৃত্তরা পরিকল্পিত ভাবে আমার গ্রামের বাড়িতে আগুন দিয়েছে। আগুনে  ঘরের পুরোটাই পুড়ে গেছে। ‘

শাহীদুল ইসলাম চৌধুরী জনান, রাত আনুমানিক ২ টার দিকে আমরা সবাই ঘুমে ছিলাম। এসময় আমার বাড়ির এক কর্মচারি প্রাকৃতিক ডাকে সাড়া দিতে বের হলে আগুর জ্বলতে দেখে চিৎকার করলে আমরা ঘুম থেকে উঠে দেখি দুই ঘরের মাঝখানে করিডোরে আগুণ জ্বলেছে। করিডোরের সাথে লাগানো কক্ষে আমি স্ত্রী, সন্তান ঘুমে ছিলাম। আল্লাহর অশেষ রহমতে অল্পের জন্য সবাই মৃত্যুর হাত থেকে রক্ষা পেয়েছি। ‘

তিনি আরো বলেন, আমি উপজেলা বিএনপির আহবায়ক নির্বাচিত হওয়ার পর আমার বাড়িতে মাঝে মধ্যে নেতা-কর্মীদের সাথে, মতবিনিময়, আলোচনা সভা হতো। কিছুদিন আগে নেতা-কর্মীরা নিয়ে আসা, একটি সিএনজির গ্লাস ভাংচুর করে কে বা কারা। এর পর বাড়িতে চুরির ঘটনা ঘটে। আরেকদিন রাতে এক লোক বাড়ির ছাদে উঠে যায়। কিন্তু দেখে ফেলায় সে দ্রুত পালিয়ে যায়। আমি বিষয়গুলো নিছক সাধরণ ঘটনা মনে করেছিলাম। কিন্তু গত রাতে কে বা কারা বাড়িতে পরিকল্পিতভাবে আগুন দিয়ে আমি ও আমার পরিবারকে হত্যার চেষ্টা করেছে।

এই বিষয়ে মিরসরাই থানার অফিসার ইনচার্জ কবির হোসেন বলেন, আগুন লাগার বিষয়ে কেউ আমাকে জানায়নি। আমি খোঁজ খবর নিয়ে সেখানে পুলিশের একটি টিম পাঠাচ্ছি।