মুম্বাই বিমানবন্দরে শাহরুখ খান আটক

বাংলাদেশ মেইল::

দুবাই থেকে ভারতে ফেরার পথে মুম্বাই বিমানবন্দরে বলিউড সুপারস্টার শাহরুখ খানকে দেশটির শুল্ক দপ্তরের মুখোমুখি হতে হয়েছে। দামি ঘড়ির কৌটা থাকায় শাহরুখকে ১ ঘণ্টা আটকে রেখে জিজ্ঞাসাবাদ করেছেন শুষ্ক কর্মকর্তারা। খবর হিন্দুস্তান টাইমসের।

জানা গেছে, শনিবার (১২ নভেম্বর) ব্যক্তিগত বিমানে দুবাই থেকে মুম্বাই আসছিলেন কিং খান। বিমানবন্দরে তাকে আটকান শুল্ক দপ্তরের কর্মকর্তারা। শাহরুখ ও তার টিমের ব্যাগ থেকে একাধিক দামি ঘড়ির খালি কৌটা পাওয়া যায়, যার মূল্যমান প্রায় ১৮ লাখ রুপি। এ ঘটনায় শাহরুখ ও তার ম্যানেজার পূজা দাদলানিকে প্রায় এক ঘণ্টা আটকে রেখে জিজ্ঞাসাবাদ করা হয়।

জিজ্ঞাসাবাদের পর শাহরুখের কাছ থেকে প্রায় ৭ লাখ রুপি শুল্ক আদায় করেছেন কর্মকর্তারা। শুল্ক কর্মকর্তাদের সঙ্গে শাহরুখ সবরকম সহযোগিতা করেছেন বলে জানা গেছে। নিয়ম মেনে যা যা করণীয় ছিল, তার সবটাই করেছেন শাহরুখ। ছাড়া পাওয়ার পর অবশ্য কালবিলম্ব না করেই বিমানবন্দর থেকে বেরিয়ে সোজা নিজের গাড়িতে উঠে যান তিনি।

কিং খানের দামি ঘড়ি পরার শখ কানো অজানা নয়। দেশে-বিদেশের বহু হাতখড়ি রয়েছে শাহরুখের কালেকশনে। এবার সেই শখের জন্যই জেরার মুখে পড়লেন নায়ক।