স্বামীকে বশে আনতে জ্যোতিষীকে ৭৫ লাখ টাকা দিলেন গৃহবধূ

বাংলাদেশ মেইল::

স্বামীকে বশে এনে দেয়ার কথা বলে এক গৃহবধূর কাছ থেকে স্বর্ণালঙ্কারসহ প্রায় ৭৫ লাখ টাকা নিয়েছেন এক জ্যোতিষী। এ অভিযোগে ওই জ্যোতিষীকে গ্রেফতার করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে ভারতের মুম্বাইয়ের আন্ধেরিতে। খবর টাইমস অব ইন্ডিয়ার।

পুলিশ জানায়, দুই সন্তান ও স্ত্রীকে নিয়ে আন্ধেরিতে বসবাস করতেন ৩৯ বছর বয়সী এক ব্যবসায়ী। তাদের সংসারে নিত্যদিনই অশান্তি লেগে থাকতো। দাম্পত্য কলহের জেরে ওই নারী প্রাক্তন প্রেমিক পরেশ গাডার সঙ্গে পুনরায় যোগাযোগ শুরু করেন। পরেশ গাডার সঙ্গে ১৩ বছর ধরে স্ত্রীর সম্পর্ক ও পুনরায় যোগাযোগের কথা জানতে পারেন ভুক্তভোগী ব্যবসায়ী। এর পরেই বিবাহ বিচ্ছেদের হুমকি দেন তিনি। ভয় পেয়ে প্রেমিকের সঙ্গে সবধরনের যোগাযোগ বন্ধ করে দেবেন বলে কথা দেন ওই নারী।

এরই মধ্যে স্ত্রীকে না জানিয়ে দীপাবলি উপলক্ষে নিজের কোম্পানির কর্মচারীদের বোনাসবাবদ ৩৫ লাখ রুপি নিজের ঘরের আলমারিতে রাখেন ওই ব্যবসায়ী। এক সপ্তাহ পর আলমারিতে রাখা টাকা খুঁজে না পেয়ে স্ত্রীকে জিজ্ঞাসাবাদ করেন তিনি। স্ত্রীর উত্তরে অসঙ্গতি দেখে, বড় ভাইকে ডেকে আনেন ওই ব্যবসায়ী। দুই ভাইয়ের ক্রমাগত জিজ্ঞাসাবাদের মুখে জ্যোতিষীকে টাকা দেয়ার বিষয়টি স্বীকার করেন ওই নারী।

ওই নারী জানান, প্রতিদিনের দাম্পত্য কলহ থেকে মুক্তি পেতে ও স্বামীকে বশে আনতে তান্ত্রিকের খোঁজ করছিলেন তিনি। একপর্যায়ে ইনস্টাগ্রামের মাধ্যমে কথা হয় বাদল শর্মা নামের এক জ্যোতিষীর সঙ্গে। তাকে নগদ টাকা ও স্বর্ণালঙ্কারসহ প্রায় ৭৫ লাখ টাকা দিয়েছেন তিনি।

ওই নারী আরও জানান, পরেশ গাডার মাধ্যমে বাদল শর্মার কাছে পৌঁছান তিনি। কালো জাদুর সাহায্যে সব সমস্যার সমাধান করে দেবেন বলে আশ্বাস দেন বাদল। কিন্তু তার বিনিময়ে ওই নারীকে প্রচুর টাকা খরচ করতে হবে বলে জানায় জ্যোতিষী। জ্যোতিষীর কথা মতোই স্বামীকে না জানিয়েই বাড়িতে রাখা নিজের সব স্বর্ণালঙ্কার ও স্বামীর টাকা জ্যোতিষীকে দিতে থাকেন।

বিস্তারিত শোনার পর শুক্রবার (১১ নভেম্বর) পুলিশের কাছে অভিযোগ দেন ওই ব্যবসায়ী। অভিযোগ পেয়েই তদন্ত শুরু করে পোয়াই থানা-পুলিশ। একপর্যায়ে জ্যোতিষী বাদল শর্মা এবং ওই নারীর প্রেমিককে আটক করে পুলিশ। পরে জ্যোতিষীর আস্তানায় তল্লাশি চালিয়ে সব টাকা ও স্বর্ণালঙ্কার উদ্ধার করা হয়।