সংঘাতময় পরিস্থিতির সৃষ্টি করতে চায় আ.লীগ

সংঘাতময় পরিস্থিতি

বাংলাদেশ মেইল ::

দেশে সংঘাতময় পরিস্থিতি সৃস্টি করে মানুষের ভোটাধিকার লুট করতে চায় আওয়ামী লীগ । একারণে বিএনপির শান্তিপুর্ণ গণতান্ত্রিক কর্মসুচীতে সরকার বাধা প্রদান করছে ।

শনিবার (১১ ফেব্রুয়ারী) বিকেলে কর্ণফুলী থানার জুলধায় বিএনপির ইউনিয়ন পদযাত্রা কর্মসূচিতে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম।

মাহবুবের রহমান শামীম বলেন, তারা প্রথম থেকেই চেষ্টা করছে উস্কানি দিয়ে, হুমকি দিয়ে বিভিন্নভাবে আমাদের শান্তিপূর্ণ কমসূচিকে সংঘাতের দিকে ঠেলে দেওয়ার জন্য। আওয়ামী লীগের এই পাল্টা কর্মসূচি সংঘাতের উস্কানি। এতে করে আওয়ামী লীগের যে মূল চরিত্র, সেটা উন্মোচিত হচ্ছে। তারা ইউনিয়নে আমাদের কর্মসূচিকেও নস্যাৎ করার জন্য এ ধরনের পাল্টা কর্মসূচি দিচ্ছে।

বিএনপির কর্মসূচির পাল্টা কর্মসূচি প্রত্যাহার করতে আওয়ামী লীগের প্রতি আহ্বান জানান তিনি।

এসময় তিনি আরও বলেন, এই পাল্টা কর্মসূচি দিয়ে আওয়ামীলীগ গণতন্ত্রকে ক্ষতিগ্রস্ত করছে। তারা বাংলাদেশের স্থিতিশীলতাকে ক্ষতিগ্রস্ত করার চেষ্টা করছে। বাংলাদেশকে অনিশ্চয়তার দিকে নিয়ে যাচ্ছে। আমরা শান্তিপূর্ণ আন্দোলনের মধ্য দিয়ে তাদের পরাজিত করব।

জুলধা ইউনিয়ন বিএনপির সভাপতি কাজী মঈনুদ্দিন টিপুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. সালাহ উদ্দিনের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন কর্ণফুলী উপজেলা বিএনপির আহ্বায়ক এস এম মামুন মিয়া, দক্ষিণ জেলা বিএনপির সদস্য অ্যাডভোকেট এস এম ফোরকান, কর্ণফুলী উপজেলা বিএনপির সদস্য সচিব হাজী ওসমান, বক্তব্য রাখেন কর্ণফুলী উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আব্দুল কাদের সুজন ও থানা বিএনপি নেতা আলী আব্বাসসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।