স্বামীর কাছে কেঁদে ভাসিয়েছেন প্রিয়াঙ্কা

প্রিয়াঙ্কা

বাংলাদেশ মেইল ::

লস অ্যাঞ্জেলসে সাউথ বাই সাউথ ওয়েস্ট ফিল্ম ফেস্টিভালের একটি প্যানেলে অংশ নিয়েছিলেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। সেখানে প্রিয়াঙ্কা খোলাখুলিই জানান যে তিনি তাঁর স্বামীর কাছে আগের দিন কেঁদে ভাসিয়েছেন।

স্বামী নিক জোনাস-এর কাছে প্রিয়াঙ্কা তাঁর কষ্টের কথা খুলে বলেন। তিনি এতটাই কষ্টে ছিলেন যে তা কান্না হয়ে বেরিয়ে আসে স্বামীকে কাছে পেয়ে। কিন্তু কি এমন হল যে তাঁকে এভাবে কাঁদতে হল? কে কাঁদালেন তাঁকে?

প্রিয়াঙ্কা জানান, তাঁকে শরীরী কটাক্ষ বা বডি শেমিংয়ের শিকার হতে হয়। তাঁকে বলা হয় তিনি স্যাম্পল সাইজের কোটায় পড়েন না। যা তাঁকে মর্মাহত করে।

আর মাত্র দিন দেড়েকের অপেক্ষা। তার পরেই ৯৫তম অ্যাকাডেমি অ্যাওয়ার্ডস তথা অস্কারের সন্ধ্যা। তার আগে দক্ষিণ এশীয় শিল্পীদের সম্মানে পার্টিত আয়োজন করলেন প্রিয়ঙ্কা চোপড়া জোনাস। এই নিয়ে পর পর দু’বছর ‘সাউথ এশিয়ান এক্সেলেন্স’ উদ্‌যাপনে পার্টির আয়োজন দেশি গার্লের। পার্টিতে উপস্থিত ছিলেন চলতি বছরের অস্কারের অন্যতম চর্চিত তারকা রাম চরণ ও তাঁর স্ত্রী। ছিলেন ‘আরআরআর’ তারকা এনটিআর জুনিয়র, ‘নাটু নাটু’র গায়ক রাহুল সিপলিগঞ্জ ও কালা ভৈরব। উপস্থিত ছিলেন হলিউড অভিনেত্রী ও লেখিকা মিন্ডি কালিং, ‘ব্রিজেরটন’ খ্যাত সিমোন অ্যাশলি, পোশাকশিল্পী ট্যান ফ্রান্সের মতো তারকারা। ছিলেন নোবেলজয়ী মালালা ইউসুফজ়ায়িও। সমাজমাধ্যমে দেখা গেল সেই উদ্‌যাপনের একাধিক ছবি।

‘জঞ্জির’ ছবির সহ-অভিনেতা রাম চরণের সঙ্গে ছবিও তোলেন প্রিয়াঙ্কা। ছবিতে ছিলেন ‘আরআরআর’ তারকার স্ত্রী উপাসনাও। সমাজমাধ্যমে একাধিক ছবি শেয়ার করেন তিনি। পার্টিতে আমন্ত্রণ জানানোর জন্য প্রিয়ঙ্কাকে ধন্যবাদ জানান রাম চরণ ও তাঁর স্ত্রী।