বোয়ালখালীতে ৬ টি সড়কের ভিত্তি প্রস্তর স্থাপন করলেন এমপি নোমান

বাংলাদেশ মেইল :::

চট্টগ্রামের বোয়ালখালী উপজেলায় ৬টি সড়কের ভিত্তি স্থাপন করেছেন চান্দগাঁও- বোয়ালখালী আসনের সংসদ সদস্য নোমান আল মাহমুদ । তিনি আজ (১৮ জুলাই) বোয়ালখালী উপজেলার অন্তর্গত ১ নং ওয়ার্ড এর আব্দুল মাঝির বাড়ির সড়ক, ৯ নং ওয়ার্ডের নবাব আলী সড়ক, ৩ নং ওয়ার্ড এর আস্কার পাড়া কমল আলী মিয়াজির বাড়ি সড়ক, ৪ নং ওয়ার্ডের লোকনাথ মন্দির সড়ক, ৫ নং ওয়ার্ডের মীরপাড়া দরফ পাড়া সড়ক, ৭ নং ওয়ার্ডের খাজা সড়ক ( পার্ট -২ ) এর ভিত্তি প্রস্তর স্থাপন করেন ।

এই সময় উপস্থিত ছিলেন বোয়ালখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব রেজাউল করিম রাজা , পৌরসভার পৌর মেয়র জহুরুল ইসলাম জহুর, ভাইস চেয়ারম্যান বীরমুক্তিযোদ্বা এস এম সেলিম , উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল আমিন, উপজেলা পরিষদের নির্বাহী অফিসার মো মামুন , উপজেলা আওয়ামিলীগ এর সহ সভাপতি বাবুল , এস এম জাকারিয়া, পৌরসভার কমিশনারগন ও বিভিন্ন স্তরের রাজনৈতিক ও সমাজের বিশিষ্ট ব্যক্তিবৃন্দ ।

নোমান আল মাহমুদ বলেন,” প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বিশ্বের বুকে বাংলাদেশ আজ একটি উন্নয়নশীল রাষ্ট্র হিসেবে অন্যান্য দেশের নিকট রোল মডেলে পরিণত হয়েছে। বাংলাদেশের এমন কোন উপজেলা নেই যেখানে উন্নয়নের ছোঁয়া লাগেনি । কিন্তু ওই স্বাধীনতা বিরোধী বিএনপি-জামায়াত চক্র প্রধানমন্ত্রীর উন্নয়নকে বাধাগ্রস্ত করতে দেশ – বিদেশে ষড়যন্ত্র লিপ্ত হয়েছে। বাংলাদেশের জনগণকে সাথে নিয়ে উন্নয়নের এই অগ্রযাত্রা ব্যহতকারীদের কঠোরহস্তে দমন করা হবে। “