বাঁশখালীতে বিকাশের ছিনতাইকৃত টাকা উদ্ধার, গ্রেপ্তার ২

জোবাইর চৌধুরী, বাঁশখালী প্রতিনিধি :::

চট্টগ্রামের বাঁশখালীতে বিকাশের এস.আর আসাদুজ্জামান নুরকে ফিল্ডে যাওয়ার পথে মারধর করে বিকাশের টাকা ও ব্যবহৃত মোবাইল চিনতাইয়ের ঘটনায় দুই জনকে গ্রেপ্তার করেছে বাঁশখালী থানা পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ছিনতাইকৃত নগদ ৪৬ হাজার টাকা, দুটি ছোরা, ও দুটি স্মার্টফোন উদ্ধার করা হয়।

মঙ্গলবার (২২ আগস্ট) সকালে বাঁশখালী থানার সেকেন্ড অফিসার (এস আই) রাজিব পোদ্দারের নেতৃত্বে বাঁশখালী থানা পুলিশের দুটি টিম চট্টগ্রামের অক্সিজেন ও বাঁশখালীর পুকুরিয়া এলাকায় ৪৮ ঘন্টার রুদ্ধশ্বাস অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করে।

জানা যায়, গত মঙ্গলবার (১৫ আগস্ট) সকাল ১১টায় বিকাশের এস.আর আসাদুজ্জামান নুর কর্মস্থল গুনাগরি থেকে ফিল্ডে যাওয়ার পথে ছিনতাইকারীরা পথ রোধ করে নগদ ২ লক্ষ ৬৮ হাজার টাকা ও বিকাশের ব্যবহৃত মোবাইল ছিনিয়ে নিয়ে যায়। এ ঘটনায় আসাদুজ্জামান নুরের অভিযোগের প্রেক্ষিতে বাঁশখালী থানা পুলিশ ৪৮ ঘন্টার রুদ্ধশ্বাস অভিযান চালিয়ে ছিনতাই চক্রের দুই সদস্যকে গ্রেপ্তার করে।

এ ব্যাপারে বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কামাল উদ্দিন পিপিএম বলেন, ‘ছিনতাইয়ের ঘটনা ঘটার পর বাঁশখালী থানা পুলিশের দুটি টিম দুই ভাগে বিভক্ত হয়ে চট্টগ্রাম নগরী ও বাঁশখালীর বিভিন্ন এলাকায় অভিযানে নামে। ৪৮ ঘন্টার রুদ্ধশ্বাস অভিযানে ছিনতাইকৃত বিকাশের টাকাসহ চোর চক্রের দুই সদস্যকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত ছিনতাই চক্রের মুলহোতাদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।’

বাংলাদেশ মেইল /নাদিরা শিমু/NS