বিএনপি বাংলাদেশকে একটি অকার্যকর, জঙ্গি ও সন্ত্রাসী রাষ্ট্রে পরিনত করতে চায় – নওফেল

নিজস্ব প্রতিবেদক ::

শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেছেন, শান্তির দেশে অস্থিতিশীল পরিবেশ তৈরি করে বিএনপি বাংলাদেশকে একটি অকার্যকর জঙ্গি ও সন্ত্রাসী রাষ্ট্রে পরিনত চায়৷

শুক্রবার ( ২৫ শে আগস্ট) চট্টগ্রামের পাথরঘাটার
পিপি স্কয়ায় ক্লাবে অনুষ্ঠিত জাতীয় শোক দিবসের আলোচনা সভায় অতিথির বক্তব্যে এসব কথা বলেন শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার নওফেল।

জাতীয় শোক দিবস উপলক্ষে মুজিব ও বাংলাদেশ শিরোনামে আয়োজিত চিত্রাংকন প্রতিযোগিতা’র পুরস্কার বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

কাউন্সিলর পুলক খাস্তগীরের সভাপত্বিতে এই আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামীলীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক জালাল উদ্দীন ইকবাল, চসিক কাউন্সিলর লুৎফুন্নেসা দোভাষ বেবী, রুমকি সেন গুপ্ত, চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির সভাপতি এ.এইচ.এম জিয়াউদ্দিন।

এসময় বক্তব্য রাখেন
ওয়ার্ড আওয়ামীলীগের যুগ্ম আহ্বায়ক ফজলে আজিজ বাবুল, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আজিজুর রহমান আজিজ, মহানগর ছাত্রলীগের সহ-সভাপতি মোঃসাইফুদ্দিন, সাংগঠনিক সম্পাদক শওকত আলী রনি সহ আওয়ামীলীগ যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

আলোচনা সভায় প্রধান অতিথি ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেন, বিএনপি বাংলাদেশকে একটি অকার্যকর জঙ্গি ও সন্ত্রাসী রাষ্ট্রে পরিনত করতে পাঁয়তারা করছে। জাতির জনকের স্বপ্নের বাংলাদেশ গড়তে দিনরাত পরিশ্রম করে জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ থেকে স্মার্ট বাংলাদেশ গড়ার পথে বাধার সৃষ্টি করছে বিএনপি। সময় এসেছে তাদের রুখে দেওয়ার। আজকের শোক দিবস থেকে আমাদের দৃঢ় প্রত্যয় হোক আগামী নির্বাচনে সন্ত্রাসী ও জঙ্গি দলকে ঘৃণাভরে বয়কট করবো। ‘

শিক্ষা উপমন্ত্রী পরে অসুস্থদের মাঝে নগদ অর্থ বিতরণ করেন। একইসাথে চিত্রাঙ্কন প্রতিযোগিতায় বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন।

চসিক কাউন্সিলর পুলক খাস্তগীরের তত্ত্বাবধানে জাতীয় শোক দিবস উপলক্ষে এই চিত্রাঙ্কন প্রতিযোগিতার আয়োজন করা হয়েছিল।

বাংলাদেশ মেইল /নাদিরা শিমু/NS