বিএনপির সাবেক সাংসদ গিয়াস কাদের’র রায় বাতিলের দাবিতে মিছিল

নিজস্ব প্রতিবেদক :::

বিএনপি’র কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও সাবেক সংসদ সদস্য আলহাজ্ব গিয়াস উদ্দিন কাদের চৌধুরীর বিরুদ্ধে মিথ্যা মামলার ফরমায়েসী রায় প্রত্যাহারের দাবিতে রাউজান উপজেলা যুবদল ও ছাত্রদলের উদ্যোগে নগরীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

মিছিলোত্তর সংক্ষিপ্ত সমাবেশে বক্তারা বলেন, ” দেশনেত্রী বেগম খালেদা জিয়া এবং বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও রাউজান- রাঙ্গুনীয়ার সাবেক সংসদ সদস্য আলহাজ্ব গিয়াসউদ্দিন কাদের চৌধুরীর বিরুদ্ধে ফরমায়েশী রায় বাতিল করতে হবে ।
বাংলাদেশের জনপ্রিয় ও জননন্দিত নেত্রী বেগম খালেদা জিয়া এবং চট্টগ্রামের অবিসংবাদিত নেতা আলহাজ্ব গিয়াসউদ্দিন কাদের চৌধুরীর বিরুদ্ধে বিদেশী শক্তির ইশারায় যে রায় প্রদান করা হয়েছে তা বাংলাদেশের জনগণ মেনে নিয়ে নি । অবিলম্বে এই ফরমায়েশী রায় প্রত্যাহার করতে হবে ।

এ সময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম উত্তর জেলা যুবদলের সহ-সাংগঠনিক সম্পাদক ইকবাল চৌধুরী, যুবদল নেতা সেলিম উদ্দিন, দিদারুল আলম,রাউজান কলেজ ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক ফয়জুল আলম রবিউল, উপজেলা যুবদলের আহ্বায়ক কমিটির সদস্য হাসান মুরাদ, যুবদল নেতা মোঃ হাসান, উপজেলা ছাত্রদল নেতা মোঃ ফরিদ উদ্দিন, কামরুল হাসান মুরাদ,সাজ্জাদ হোসেন নয়ন, ইরফান প্রমুখ।

বাংলাদেশ মেইল/ প্রিন্স আচার্য্য/ সিপি