চট্টগ্রামে ছিনতাইয়ের মাস্টারমাইন্ড মেহরাজ অস্ত্রসহ গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক 

চট্টগ্রাম নগরে ছিনতাইয়ের সাথে  জড়িতদের মাস্টারমাইন্ড মেহেরাজকে একটি দেশীয় তৈরি এলজি ও দুই রাউন্ড কার্তুজসহ গ্রেফতার করেছে কোতোয়ালি থানা। বুধবার ( ১০ জানুয়ারি) দিবাগত রাতে কোতোয়ালী থানাধীন স্টেশন রোডস্থ ৭নং বাস পার্কিং এর মাঠের দক্ষিণ পাশের পাকা রাস্তা থেকে তাকে গ্রেফতার করা হয়েছে।

আসামীর দেহ তল্লাশী করে ১টি দেশীয় তৈরী এলজি ও ২ রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়েছে।  ধৃত আসামীকে উদ্ধারকৃত অস্ত্রের বিষয়ে জিজ্ঞাসাবাদে সে জানায় যে, জব্দকৃত অস্ত্র দ্বারা টাইগারপাস, কাঠের বাংলো, পলোগ্রাউন্ড, আটমার্চিং মোড়, বিআরটিসি মোড়, কদমতলী মোড়, বাটালী রোড, ষ্টেশন রোড, সিআরবি ও গোয়ালপাড়া সহ চট্টগ্রাম মহানগরের বিভিন্ন স্থানে ছিনতাই ও অপরাধমূলক কর্মকান্ড পরিচালনা করে আসছে।

মোঃ মেহরাজ (২২) বরিশালের বাবুগন্জের আগরপুর গ্রামের মোঃ নাছিরের ছেলে। বর্তমানে সে সিআরবি এলাকার বয়লার এভিনিউ কলোনীতে বসবাস করছে। মেহরাজের বিরুদ্ধে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের কোতোয়ালী থানায় ( মামলা নং-৮) ১৮৭৮ সালের অস্ত্র আইনের ১৯(A) মামলা করা হয়েছে।

প্রসঙ্গত, গত মঙ্গলবার (৪ জানুয়ারি)  রাতে কোতোয়ালি থানার এস এস খালেদ সড়কে কর্ণফুলী টাওয়ারের সামনে ছিনতাইয়ের শিকার হন পঞ্চাশোর্ধ্ব নারী ইতালিয়ান নাগরিক ক্রিস্টিনা জেমা। তিনি চট্টগ্রামের আলিয়ঁস ফ্রঁসেজে অনুষ্ঠিত একটি আন্তর্জাতিক আলোকচিত্র প্রদর্শনীতে যোগ দিতে বাংলাদেশে এসেছিলেন। এই ঘটনার সাথে জড়িতদের চারজনকে গ্রেফতার করেছিলো কোতোয়ালি থানা পুলিশ।