পটিয়ায় এমপি মোতাহেরুল ইসলাম চৌধুরী
অপরাধী যে দলের হোক কোন অবস্থাতে ছাড় দেওয়া হবে না

প্রেস বিজ্ঞপ্তি:

চট্টগ্রামের পটিয়ার নব-নির্বাচিত এমপি ও দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা মোতাহেরুল ইসলাম চৌধুরী বলেছেন, অপরাধী যে দলের হোক না কেন, কোন অবস্থাতে ছাড় দেওয়া হবে না। বিগত সময় যারা অপরাধ করে এলাকায় দাপটের সাথে চলছে আইনশৃঙ্খলা রক্ষার স্বার্থে এবং পটিয়ার ভাবমূর্তি ফিরিয়ে আনতে অপরাধীদের ক্রমান্বয়ে আইনের আওতায় আনা হবে। আজ ১৪ জানুয়ারি (রবিবার) দুপুরে পটিয়া উপজেলা প্রশাসনের উদ্যােগে বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও স্থানীয় সরকার প্রতিষ্ঠান প্রধান, জনপ্রতিনিধিদের সঙ্গে মতবিনিময়কালে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

সভাপতি উপজেলা নির্বাহী কর্মকর্তা আলাউদ্দিন ভুঁইয়া জনির সভাপতিত্বে ও পটিয়া সহকারী কমিশনার ভূমি ফাহমিদা আফরোজ এর পরিচালনায় বক্তব্য রাখেন উপজেলা ভারপ্রাপ্ত চেয়ারম্যান ডা. তিমির বরণ চৌধুরী, পটিয়া পৌরসভা মেয়র আইয়ুব বাবুল, উপজেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ.ক.ম শামসুজ্জামান চৌধুরী, সাধারণ সম্পাদক অধ্যাপক হারুনুর রশিদ, কেন্দ্রীয় যুবলীগ যুগ্ন সাধারণ সম্পাদক বদিউল আলম, জেলা আওয়ামী লীগ নেতা মোহাম্মদ ফারুক, মোজাহেরুল আলম চৌধুরী, নাছির উদ্দিন, গোলাম সরোয়ার চৌধুরী মুরাদ, মহিলা ভাইস-চেয়ারম্যান মাজেদা বেগম শিরু, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা: সব্যসাচী নাথ, কৃষি কর্মকর্তা কল্পনা রহমান, ওসি জসিম উদ্দিন , প্রকল্প কর্মকর্তা রবিউল হোসেন, চেয়ারম্যান যথাক্রমে আবুল কাশেম, মুহাম্মদ সেলিম, এম এ হাশেম, রনবীর ঘোষ টুটুন, ফৌজুল কবির কুমার, ইনজামুল হক জসিম, এহসানুল হক, মাহাবুবুর রহমান, শাহীনুল ইসলাম শানু, মাহবুবুর হক চৌধুরী, জাকারিয়া ডালিম, আমিনুল ইসলাম টিপু, সরোজ কান্তি সেন, মো. বখতিয়ার উদ্দিন ও আব্দুল রাজ্জাক, প্রকৌশলী কমল কান্তি পাল, সমাজ সেবা কর্মকর্তা পিপলু চন্দ্র নাথ, সিনিয়র মৎস্য কর্মকর্তা স্বপন চন্দ্র দে, শিক্ষা কর্মকর্তা আব্দুল মজিদ প্রমুখ।

তিনি পটিয়াতে সরকারের উন্নয়ন কার্যক্রম যাতে সঠিকভাবে হয় সেদিকে জনপ্রতিনিধি ও প্রশাসনিক কর্মকর্তাদের নজর রাখার আহবান জানান। এর আগে প্রশাসনের পক্ষ থেকে নব-নির্বাচিত সংসদ সদস্য মোতাহেরুল ইসলাম চৌধুরীকে ফুল দিয়ে বরণ করে নেয়া হয়।