নাটোরের সিংড়ায় মেয়েকে ধর্ষণের অভিযোগে পিতা গ্রেপ্তার

আল আমিন,নাটোর প্রতিনিধি:-

নাটোরের সিংড়ায় পিতা কর্তৃক মেয়েকে ধর্ষণের অভিযোগে পাষন্ড পিতাকে গ্রেপ্তার করেছে সিংড়া থানা পুলিশ । জানা যায়, গত বুধবার (২২ মার্চ) দিবাগত রাতে মোঃ আসাদ আলী (৪০) পিতা মোঃ আবুল প্রামাণিক নামে এক ব্যাক্তি তার ১৮ বছর বয়সী নিজ কন্যাকে জোরপূর্বক ধর্ষণ করে।

মেয়েটি একটি বেকারিতে চাকুরী করত। গত ২২ মার্চ শুক্রবার দিবাগত রাত আনুমানিক নয়টার দিকে মেয়েটি খাবার খেয়ে ঘরের মেঝেতে বিছানা ফেলিয়ে ঘুমিয়ে গেলে তাহার পিতা ওই রাতেই আনুমানিক এগারোটার দিকে খাটের উপর হতে ঘরের মেঝেতে নেমে এসে তাহার মেয়ের বিছানায় গিয়ে জোরপূর্বক ধর্ষণ করে।

স্থানীয় সূত্রে জানা যায়, অভিযুক্ত পিতা মোঃ আসাদ আলী সে উপজেলার পাকিশা গ্রামের মোঃ আবুল প্রামাণিক এর ছেলে।

তাহার প্রথম স্ত্রী ১০বছর আগে মারা যায়। পরে আসাদ আলী চক-সিংড়া গ্রামের আঃ আজিজ এর মেয়ে মোছাঃ আছিয়া কে দ্বিতীয় বিবাহ করে চক-সিংড়া গ্রামেই স্থায়ীভাবে বসবাস করত ও ঘটনার দিন মেয়েটির সৎ মা বাড়িতে ছিলোনা বলে জানা যায়। পরের দিন ২৩ মার্চ ২৪ ইং শনিবারে বেকারিতে গিয়ে লোকজন কে উক্ত ঘটনার বিষয় টি জানায়।পরে সিংড়া থানা পুলিশ কে জানালে পুলিশ মেয়ে ও তার পিতাকে থানায় নিয়ে যায়। সিংড়া থানার অফিসার ইনচার্জ (ওসি)আবুল কালাম আজাদ জানান, মেয়েটি পুলিশ হেফাজতে আছে ও পিতাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।