বরগুনার আমতলীতে পেট্রোল পাম্পে লাখ টাকা জরিমানা

সানাউল্লাহ রেজা শাদ,বরগুনাঃ

বরগুনার আমতলীতে পেট্রোল পাম্পে ওজনে কারচুপি করায় লাখ টাকা জরিমানা গুনলেন – পাম্প মালিক।
উপজেলার চাওড়া ইউনিয়নে উত্তর ঘটখালি গ্রামে অবস্থিত ( আমড়াগাছিয়া বাজার সংলগ্ন) তালাল রহমান ফিলিং স্টেশনকে তেল মাপে কম দেওয়ার অপরাধে ১ লক্ষ টাকা জরিমানা করা হয়েছে। বৃহস্পতিবার বিকেল সাড়ে তিন টার দিকে আমতলী উপজেলা নির্বাহী কর্মকর্তা ভ্রাম্যমান আদালতের মাধ্যমে এ জরিমানা করেন।

জানা গেছে, আমতলী উপজেলার চাওড়া ইউনিয়নে উত্তর ঘটখালি গ্রামে অবস্থিত ( আমড়াগাছিয়া বাজার সংলগ্ন) তালাল রহমান ফিলিং স্টেশনের মালিক এবং কর্মচারীরা দীর্ঘদিন ধরে গ্রাহকদের বিভিন্ন কৌশলে পেট্রোল , অকটেন ও ডিজেল পরিমাপে কম দিয়ে আসছিলেন। এ অভিযোগ পেয়ে বৃহস্পতিবার বিকেলে ওই ফিলিং স্টেশনে অভিযান পরিচালনা করেন আমতলী উপজেলা ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজেস্ট্রেট ও আমতলী উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ আশরাফুল আলম। অভিযোগের সত্যতা পেয়ে ফিলিং স্টেশনের ম্যানেজার মো. রুবেল মিয়াকে (২৫) ১লক্ষ জরিমানা করেন অনাদায়ে ৩ মাসের বিনাশ্রম কারাদন্ডের আদেশ প্রদান করেন। এর আগেও একই অভিযোগে রহমান ফিলিং স্টেশনকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছিল।

আমতলী উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মুহাম্মদ আশরাফুল আলম বলেন, অনিয়মের বিরুদ্ধে ধারাবাহিক ভাবে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হবে।