অসহায় মানুষের জন্য জরুরী ঔষধ নিয়ে ফিলিস্তিন দূতাবাসে ফারাজ

    বাংলাদেশ মেইল ::

    ফিলিস্তিনের গাজায় ইসরাইলের আক্রমণে ক্ষতিগ্রস্থ অসহায় মানুষের সেবায় এক অনন্য নজীর সৃষ্টি করলেন চট্টগ্রামের তরুণ প্রজন্মের কমিউনিটি আইকন ফারাজ করিম চৌধুরী। আজ বৃহস্পতিবার (২০ মে) এক সংবাদ সম্মেলন শেষে প্রায় অর্ধ কোটি টাকার ওষুধ নিয়ে ফিলিস্তিন দূতাবাসের উদ্দেশ্যে রওয়ানা হন তিনি ।তিনি রাউজানের সাংসদ ফজলে করিম চৌধুরীর পুত্র।
    ফারজ করিম চৌধুরী বলেন, সকলের সহযোগিতায় পর্যাপ্ত ওষুধ আমরা সংগ্রহ করতে পেরেছি। কালকের পর থেকে ফিলিস্তিন দূতাবাস আর ওষুধ গ্রহণ করবে না। শুধুমাত্র অর্থ গ্রহণ করবে।
    আপনার একটি শেয়ারের কারণে অনেকেই সহযোগিতা করার ব্যাপারে জানতে পারবে। তিনি আরো বলেন, জাতিসংঘের অনুমতি সাপেক্ষে যুদ্ধ বিরতি হলে গাজায় সেসব ওষুধ পৌঁছে দিবে। আর যদি ওষুধ গুলোর মেয়াদ কাছাকাছি থাকে তাহলে ফিলিস্তিনি যে ক্যাম্প হাসপাতালগুলো লেবাননের বৈরুত এবং সিরিয়াতে গড়ে উঠেছে, সেখানে পৌঁছে যাবে ইনশাআল্লাহ। ফিলিস্তিনি দূতাবাস কালকের পর থেকে আর ওষুধ গ্রহণ করবে না। তবে যারা অর্থ পাঠাতে চায় তারা স্বশরীরে সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত দূতাবাসে হাজির হতে পারেন অথবা তাদেরকে কল করে তাদের নতুন বিকাশ নগদ অ্যাকাউন্ট সম্পর্কে জেনে নিতে পারেন। বাংলাদেশে ঢাকাস্থ ফিলিস্তিনি দূতাবাসের ঠিকানা
    Plot-1, Dutabash Road, Block-K, Baridhara, Dhaka-1212, Bangladesh
    ইমেইল pemnews.dhk@gmail.com
    ফোন নাম্বার +৮৮০২৪১০৮১৩৮২
    +৮৮০২৯৮৯৩৮৭৫
    উল্লেখ্য, দেশের দুর্যোগপূর্ণ যে কোন প্রতিকূল পরিস্থিতিতে ফারাম করিম চৌধুরী কমিউনিটি সেবায় ছুটে গিয়ে দৃষ্টান্ত স্থাপন করেছেন। ইতিপূর্বে তিনি অসহায় পরিবারের মাঝে করোনা মহামারী দূর্যোগে ঘরে ঘরে খাবার পৌঁছে দেওয়া সহ রমজানে সেহেরি ও ইফতার সামগ্রী বিতরণ করেন।