ঘরে ঢুকে নারীকে কুপিয়ে হত্যাঃ ছেলেসহ আহত ২

ছবি সংগৃহিত

চট্টগ্রাম মেইল : চট্টগ্রামে এবার দিনে দুপুরে নিজ বাসায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে খুন হয়েছে রোকসানা বেগম নামে ৪৩ বছর বয়সী এক নারী। সন্ত্রাসীদের হামলায় আহত হয়েছে তার ছেলে আজিজ (২৩) ও প্রতিবেশি আব্দুর সোবাহান (৩৪)। আজ মঙ্গলবার দুপুর আড়াইটার সময় নগরীর কোতোয়ালী থানার কোরবানীগঞ্জ এলাকার বোম্বাইয়া আমিনের বিল্ডিং এর ৪র্থ তলায় ঘটনাটি ঘটেছে।

নিহত রোখসানা বেগম একই এলাকার আবুল কাশেমের স্ত্রী৷ এই ঘটনায় আহত দুজনকে গুরুতর আহত অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। তাদের অবস্থা আশংকাজনক বলে জানিয়েছে আহত ছেলে আজিজের পিতা আবুল কাশেম।

কোতোয়ালী থানার ওসি মোহাম্মদ মহসিন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, অজ্ঞাত সন্ত্রাসীদের ছুরিকাঘাতে নিহত রোকসানার শরীরে একাধিক জখমের চিহ্ন দেখা গেছে। ধারণা করছি, হত্যাকারী তাদের পূর্ব পরিচিত। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

নিহতের স্বামী আবুল কাসেম বলেন, কে বা কারা এ হত্যাকাণ্ড ঘটিয়েছে আমি জানি না। ঘটনার সময় আমি বাইরে ছিলাম। “আমাকে জানানো হয় আমার ঘরে আগুন লেগেছে। আমি এসে দেখি আমার স্ত্রী মৃত অবস্থায় পরে আছে। আমার ছেলেকে স্থানীয়রা হাসপাতালে নিয়ে গেছে।

তিনি জানান, মাস দেড়েক আগে অজ্ঞাত একটি মোবাইল নম্বর থেকে আমাকে ফোন করে হুমকি দেয়া হয়েছিলো। বলা হয়েছিলো আমার ছেলের একটা বিবাদ আছে সেটা যেনো মিটিয়ে ফেলি। পরে কোতোয়ালী থানায় একটি সাধারণ ডায়রী করা হয়। কিন্তু পুলিশ সেই নম্বর কার এবং কেন হুমকি দিয়েছে জানাতে পারেনি।

এ ঘটনা আহত ছেলে আব্দুল আজিজ (২০) এবং আব্দুর সোবাহান (৩৪) নামে দুজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে জানিয়ে চমেক পুলিশ ফাঁড়ির এএসআই আলাউদ্দিন বলেন। আব্দুল আজিজ এবং তার প্রতিবেশী আব্দুর সোবাহানের অবস্থা আশঙ্কাজনক। তারা দুজনই ছুরিকাঘাতে আহত।

বিএম/রাজীব..