অসহায়- ছিন্নমূল মানুষের মাঝে স্বপ্নেরতরী’র খাবার ও ইফতার বিতরণ

    বাংলাদেশ মেইল ::

    অসহায় ও ছিন্নমূল পথমানুষের মাঝে  খাবার ও ইফতার বিতরণ করেছে স্বপ্নেরতরী সাংস্কৃতিক সংসদ চট্টগ্রাম।

    (৯ই মে)  রবিবার বিকালে স্বপ্নের তরী সাংস্কৃতিক সংসদ-চট্টগ্রামের আয়োজনে নগরীর গণি বেকারি সংলগ্ন মিছকিন শাহ মাজারের সম্মুখে রিক্সাচালক, ভ্যান চালক, ছিন্নমূল ও পথমানুষের মাঝে খাবার ও ইফতার বিতরণ কর্মসূচি স্বপ্নের তরী সাংস্কৃতিক সংসদের প্রধান উপদেষ্টা তানভীর আহমেদ সিদ্দিকী’র সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

    সংগঠনের পরিচালক সাইফুল আলম তুষারের সঞ্চালনায় উপস্থিত ছিলেন চন্দনাইশ সমিতি-চট্টগ্রামের সভাপতি ও সাঙ্গু গ্রুপের চেয়ারম্যান আবু তাহের চৌধুরী, চন্দনাইশ সমিতি-চট্টগ্রামের সাংগঠনিক সম্পাদক আ ন ম হাসান চৌধুরী, রাইজিং স্টার এর এডমিন সংগীত শিল্পী রুপা রোজারিন, সংগীত শিল্পী রনি রোজালিন, গীতিকার ও সুরকার ইকবাল মাহমুদ, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ডি এইচ শিপন, মোহাম্মদ নেজাম উদ্দিন, ধোপাছড়ী সমিতি-চট্টগ্রামের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক এনামুল হক ফারাবী। অন্যান্যদের মাঝে আরো ছিলেন সাংস্কৃতিক কর্মী ও সংগঠনের সিনিয়র সদস্য সায়েম উদ্দিন, ইনজামাম, এম এ হাকিম, ওহি, রিয়াদ, উমর, আতিক সহ প্রমুখ।

    এসময় বক্তারা বলেন, বর্তমান করোনা পরিস্থিতিতে লকডাউনের কারণে একদিকে সাধারণ জনগণ ঘরে অবস্থান করছে অন্যদিকে কাজ-কর্ম হারিয়ে অনেকে বেকার দিনাতিপাত করছে। এই পরিস্থিতিতেও কোন মানুষ যেন না খেয়ে থাকে এজন্য বিত্তশালী এসব ছিন্নমূল মানুষের পাশে এসে দাঁড়ানোর আহ্বান জানান।