ড্রেনে শিক্ষার্থীর মৃত্যু,চট্টগ্রামে প্রতিবাদ সমাবেশ

বাংলাদেশ মেইল ::

আগ্রাবাদে খোলা ড্রেনে পরে আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রামের কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং অনুষদের ছাত্রী সেহেরিন সাদিয়া মাহবুবের অকাল ও অস্বাভাবিক মৃত্যুর প্রতিবাদে সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) চট্টগ্রাম সাধারণ শিক্ষার্থীদের ব্যানারে এই প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন চট্টগ্রাম মহানগর বিএনপির আহবায়ক  ডাঃ শাহাদাত হোসেন ।

ডা. শাহাদাত বলেন, গত এক মাস আগেও মুরাদপুরের উম্মুক্ত ড্রেনে পড়ে সালেহ আহমদ নামে এক ব্যক্তি নিখোঁজ হলেও তার সন্ধান এখনো মেলেনি। এরই মধ্যে গতকাল (সোমবার) রাতে আগ্রাবাদ বাদামতলী এলাকার একটি খোলা নালায় পড়ে আর্ন্তজাতিক ইসলামী বিশ্ববিদ্যালয়ের মেধাবী শিক্ষার্থী সেহরিন মাহমুদ সাদিয়ার মৃত্যু হয়েছে। নালায় পড়ার ৫ ঘন্টা পর তার নিথর দেহ উদ্ধার করা হয়েছে। এর দায় কার? জনগণ জানতে চাই ।

প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধনে সভাপতিত্বে করেন আইআইইউসির সাবেক ছাত্র এন.মোহাম্মদ রিমন,  সঞ্চালনা করেন মহানগর ছাত্রদল নেতা সৌরভ প্রিয় পাল।

মানববন্ধনে উপস্থিত ছিলেন নগর বিএনপির যুগ্ম আহ্বায়ক এস এম সাইফুল আলম, দিদারুল ইসলাম, মাহবুব খালেদ, দক্ষিণ জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক কে.এম আব্বাস, নগর ছাত্রদলের সাবেক সহ-সভাপতি আরিফ উদ্দীন রুবেল, ইসলামিয়া বিশ্ববিদ্যালয়ের ছাত্রনেতা মো. কায়েস, মো. আশরাফ, চট্টগ্রাম কলেজ ছাত্রনেতা সাইফুল ইসলাম সায়েল, সাইফুল করিম, মো. মাঈনউদ্দিন, সাইফুদ্দীন ওয়াসিম, জানে আলম কুসুম, মো. সোহাগ, মহসিন কলেজের ছাত্রনেতা মো. মাহফুজ, মো. রিদোয়ান, মো. রাফিসহ বিভিন্ন কলেজ ও বিশ্ববিদ্যালয়ের সাধারণ শিক্ষার্থীরা।