সাতকানিয়ায় ওসি অপসারণের দাবিতে মানববন্ধন

মানববন্ধন

বাংলাদেশ মেইল ::

সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও শিল্পপতি দেলোয়ার হোসেনসহ তার দুই সন্তানকে চাঁদাবাজির অভিযোগ এনে কক্সবাজার বাহারছড়ার জনৈক নুরুল আলম থেকে অনৈতিক সুবিধা নিয়ে কক্সবাজার সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মুনির উল গিয়াসের অপসারণের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ হয়েছে। সোমবার (১৫ নভেম্বর) দুপুরে কেরানিহাট হক টাওয়ারের সামনে এ মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি পালন করা হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, কক্সবাজারের ওয়ার্ল্ডবীচ রিসোর্টের মালিক শিল্পপতি দেলোয়ার হোসেন ও তার দুই ছেলে ওমর ফারুক ও ইমরান ফারুক ফয়সালকে ওয়ার্ল্ডবীচ রিসোর্টের একাংশের ল্যান্ড ওনার নুরুল আলমের যোগসাজশে সদর থানার ওসি শেখ মুনির উল গিয়াস চাদাঁবাজির মামলা নিয়ে আদালতে প্রেরণ করেন গত ৮ নভেম্বর রাতে। প্রবীণ আওয়ামী লীগ নেতা দেলোয়ার হোসেনকে ২০ লাখ টাকার চাঁদাবাজি মামলা দিয়ে পুরো পুলিশ প্রশাসনকেই কলুষিত করলেন ওসি শেখ মুনির উল গিয়াস। অবিলম্বে জননেত্রী ও মানবতার মা শেখ হাসিনার ঘোষিত আধুনিক পর্যটনখাতকে বাস্তবায়ন করতে কক্সবাজার সদর থেকে ওসি গিয়াসকে অপসারণপূর্বক তদন্ত করে মিথ্যা মামলা প্রত্যাহার করা হোক। পাশাপাশি জনৈক নুরুল আলমের বিরুদ্ধে আধুনিক পর্যটন নগর গড়ে তোলার বিরোধী অপচেষ্টা রুখে দেওয়া হোক।

চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের সদস্য সৈয়দ আক্কাস উদ্দীনের সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মাস্টার ফরিদুল আলম, মোজাম্মেল হক, সাতকানিয়া পৌরসভা ছাত্রলীগের আহবায়ক মোহাম্মদ ইদ্রিস প্রমুখ।