বিএনপির অপপ্রচার মানুষ বিশ্বাস করেনা -হানিফ

বাংলাদেশ মেইল ::

স্বাধীনতা পরবর্তী সময়ে বাংলাদেশে আওয়ামী লীগের বিরুদ্ধে বিএনপি অনেক চক্রান্ত করেছে। নিজেদের স্বার্থ হাসিলের জন্য তারা দেশের ভাবমূর্তি ক্ষুণ্ন করে আওয়ামী লীগের বিরুদ্ধে চিঠিও পাঠিয়েছেন। কিন্তু আওয়ামী লীগ কচুপাতার পানি নয়। চাইলেই ফেলে দেওয়া যাবে না।

নগরের পাঁচলাইশ থানা এলাকার কিং অব চিটাগাং প্রাঙ্গণে আয়োজিত মহানগর যুবলীগ সম্মেলনে আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ এসব কথা বলেন।

রাজপথে সংগ্রাম করে জনতার ক্ষমতায়নে কাজ করে যাচ্ছে আওয়ামী লীগ উল্লেখ করে তিনি বলেন, আজকে যে উন্নয়ন, তা এমনিতে হয়নি। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে যখন সরকার গঠন করা হয়, তখন এদেশে মাথাপিছু আয় কত ছিল তা দেখুন। এখন তা ২ হাজার ৮০০ ডলার ছাড়িয়েছে। অথচ ২০০৯ সালে যখন সরকার গঠন করা হয়, তখন কি ছিল? আমরা জনগণকে সঙ্গে নিয়ে দেশের উন্নয়নে কাজ করেছি। মানুষ আওয়ামী লীগকে সুযোগ দিয়েছে। পরপর তিনবার আওয়ামী লীগ সরকার গঠন করেছে। এরপরও মানুষ আওয়ামী লীগকে চায়।

মানুষ বিএনপির অপপ্রচার বিশ্বাস করে না উল্লেখ করে তিনি বলেন, শ্রীলঙ্কার অর্থনীতি দুইটি খাতের ওপর নির্ভর করে। সেগুলো হলো- কৃষি ও পর্যটন। করোনায় তাদের ব্যবসায় ধস নামে। কিন্তু আমাদের অর্থনীতি নির্ভর করে কয়েকটি খাতের ওপর। এরমধ্যে তৈরি পোশাক খাতের অবদান অনেক। তাই আওয়ামী লীগ সরকার পোশাক খাতকে টিকিয়ে রাখতে প্রয়োজনীয় সকল ব্যবস্থা গ্রহণ করেছে। তাই আমাদের রিজার্ভ এখনো পর্যাপ্ত আছে। এসব আমাদের দেশের সকল জনগণ জানে, বুঝে। তাই বিএনপি যে অপপ্রচার করছে, তা মানুষ বিশ্বাস করে না।