সাতকানিয়া উপজেলা ও পৌর বিএনপি
বিএনপির আহবায়ক কমিটির নেতারা মাঠে নেই,মূল্যবৃদ্ধির প্রতিবাদে মুজিব অনুসারীদের বিক্ষোভ মিছিল

বাংলাদেশ মেইল ::

তেল গ্যাসসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মুল্য বৃদ্ধির প্রতিবাদে সাতকানিয়ায় বিক্ষোভ মিছিল করেছে পদবঞ্চিত বিএনপি নেতা মুজিব চেয়ারম্যানের অনুসারীরা। কেন্দ্রীয় বিএনপির কর্মসূচিতে উপজেলা বিএনপি ও পৌর বিএনপির কোন আয়োজন  দেখা না গেলেও রাজপথে মিছিল সমাবেশে সরব রয়েছেন বিএনপি নেতা মুজিবুর রহমানের অনুসারীরা।

সোমবার (১৩ জুন) চট্টগ্রাম কক্সবাজার মহাসড়কের কেরানীহাট এলাকায় এই বিক্ষোভ মিছিল করে বিএনপি নেতাকর্মীরা। এর আগে দলের চেয়ারম্যান সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া ও মিলাদ মাহফিলেরও আয়োজন করে তারা।

সাবেক প্রধানমন্ত্রী বিএনপির চেয়ারপারসন  বেগম খালেদা জিয়ার বিদেশে সুচিকিৎসার ব্যবস্থা, আশু মুক্তির দাবি  এবং তেল গ্যাসসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মুল্য  বৃদ্ধির প্রতিবাদে সাতকানিয়া উপজেলা, সাতকানিয়া, পৌরসভা,  উত্তর সাতকানিয়া বিএনপির উদ্যোগে আলহাজ্ব মুজিবুর রহমান চেয়ারম্যান নির্দেশে এই বিক্ষোভ মিছিল করে নেতাকর্মীরা।

মিছিলে উপস্থিত ছিলেন সাবেক ছাত্রনেতা জসিম উদ্দিন, আবুল হোসেন, মোজাম্মেল হক মোহাম্মদ মহসিন, মোহাম্মদ শফি,কামাল উদ্দিন, মোহাম্মদ আলম,আবদু সবুর.জহির উদ্দিন,মোহাম্মদ  ইলিয়াস, মিজানুর রহমান,নাঈম আলম, আনিসুল ইসলাম,  জিয়াউর রহমান,ইসহাক, সৈয়দ নুর,খোকন, রাসেল, আবদু সত্তার, নাসির উদ্দিন, আবু তৈয়ব, মোস্তাফিজুর রহমান , শাহাবুদ্দিন, খোরশেদ আলম,  জাহেদ, দেলোয়ার হোসেন,মোহাম্মদ রোকনসহ নেতৃবৃন্দ।

এদিকে, রবিবার (১২ জুন) দেশের বিভিন্ন  উপজেলা সদরে কেন্দ্রীয় বিএনপির নির্ধারিত বিক্ষোভ কর্মসূচি পালিত হলেও কোন ধরনের সভা সমাবেশ বিক্ষোভ কর্মসূচি পালন করতে দেখা যায় নি নবগঠিত সাতকানিয়া উপজেলা ও পৌর বিএনপির আহবায়ক কমিটির নেতাকর্মীদের।

জানা গেছে, দলের তৃনমূলের নেতাকর্মীদের ক্ষোভ এড়াতে সভা সমাবেশ, বিক্ষোভ কর্মসূচি পালন করছেন না, সাতকানিয়া উপজেলা বিএনপির নতুন আহবায়ক কমিটি। দৃশ্যত রাজপথে নিজেদের অবস্থান ধরে রেখেছেন মুজিবুর রহমান চেয়ারম্যানের অনুসারীরা। নতুন আহবায়ক কমিটিতে রোহিঙ্গা পাচারের সাথে জড়িত ব্যক্তি, মাদক মামলার আসামী, আওয়ামী লীগের কর্মীদের সাথে সাথে, মৃত ব্যক্তিদের সদস্য করা নিয়ে সারাদেশে ‘মৃত কমিটি’ হিসেবে পরিচিতি পায় বিএনপির এই কমিটি। অভিযোগ আছে, সাতকানিয়া উপজেলা ও পৌর বিএনপির  নতুন আহবায়ক কমিটিতে কেন্দ্রীয় বিএনপি নেতা ব্যারিস্টার মীর হেলালের অনুসারী হিসেবে পরিচিত নেতাকর্মীদের স্থান হলেও তৃনমূল বিএনপির অধিকাংশই কমিটির বাইরে রয়েছেন।