মাদারীপুরে সাংবাদিকদের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি

বাংলাদেশ মেইল :::
মাদারীপুরে বাংলাভিশন ও সমকালের প্রতিনিধি ফরিদ উদ্দিন মুপ্তি, এশিয়ান টিভির প্রতিনিধি মাসুদ খান সহ তিন সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন করেছে বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটির সাংবাদিকরা।
বুধবার বিকালে ডাসার উপজেলার ঢাকা-বরিশাল মহাসড়কের পাথুরিয়াপাড় বাজারে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
জানা যায়, জেলার ঘটমাঝি ইউপি চেয়ারম্যান একটি ধর্ষণের ঘটনা ৪ লাখ টাকায় মিমাংসা করার অভিযোগে নিউজ করেন ঐ সাংবাদিকরা। এতে ক্ষিপ্ত হয়ে তিন সাংবাদিকের বিরুদ্ধে গত বুধবার আদালতে চাঁদাবাজি ও মানহানির অভিযোগে মামলা করেন জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক ও ঘটমাঝি ইউপি চেয়ারম্যান বাবুল আক্তার।
মানববন্ধনে সাংবাদিক নেতারা অবিলম্বে এই মিথ্যা ও হয়রানিমূলক মামলা প্রত্যাহারের দাবি জানান। মামলা প্রত্যাহার না করা হলে কঠোর আন্দোলনের হুশিয়ারি দেন তারা।
এসময় উপস্থিত ছিলেন-বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটির কেন্দ্রীয় সহ সম্পাদক একুশে টেলিভিশনের সাংবাদিক রকিবুজ্জামান, বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটির ডাসার উপজেলার সভাপতি হেমায়েত হোসেন, সাধারণ সম্পাদক ফরহাদ মুন্সি, সহ-সভাপতি রাকিবুল ইসলাম, সহ-সভাপতি গোলাম আলী আকন, যুগ্ম সাধারণ সম্পাদক আয়নাল হক খান, যুগ্ম সাধারণ সম্পাদক টিটু হাওলাদার, প্রচার সম্পাদক লুৎফর রহমান, মোঃ নাহিদ হাসান, এমদাদুল হক শেখ, মুরাদ হাসান সহ মাদারীপুর জেলার  বিভিন্ন মিডিয়ার সাংবাদিকবৃন্দ ।