আবু রায়হান হাটহাজারী পৌরসভার নতুন প্রশাসক

হাটহাজারী প্রতিনিধি :::

চট্টগ্রামের হাটহাজারী পৌরসভার নতুন প্রশাসক হিসেবে নিয়োগ পেয়েছেন হাটহাজারীর এসিল্যান্ড মোহাম্মদ আবু রায়হান। গত বুধবার ( ১৬ আগষ্ট ) পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের স্থানীয় সরকার বিভাগ পৌর -১ শাখার বিজ্ঞপ্তিতে এই নিয়োগ প্রদানের কথা জানানো হয় ।

সূত্রে জানা গেছে, হাটহাজারী পৌরসভা পরিষদের মেয়াদ উত্তীর্ণ হওয়ায়, উক্ত পৌরসভার কার্যাদি সম্পাদনের উদ্দেশ্যে স্থানীয় সরকার পৌরসভা আইন ২০০৯ এর ধারা ৪২ এর উপধারা(১) অনুযায়ী সহকারী এসিল্যান্ড মোহাম্মদ আবু রায়হানকে পৌর প্রশাসক নিয়োগ দেওয়া হয়েছে।

পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের স্থানীয় সরকার বিভাগ পৌর -১ শাখার বিজ্ঞপ্তিতে রাষ্ট্রপতির পক্ষে উপসচিব মোহাম্মদ আবদুর রহমান স্বাক্ষরিত পত্রে আরো উল্লেখ করা হয়েছে , স্থানীয় সরকার ( পৌরসভা ) আইন ২০০৯ ও সংশ্লিষ্ট বিধি-বিধান অনুযায়ী নিয়োগকৃত প্রশাসক উক্ত পৌরসভার সার্বিক দায়িত্ব ও কর্মকাণ্ড পরিচালনা করবেন ।

এই ব্যাপারে জানতে চাইলে হাটহাজারী পৌরসভার নবনিযুক্ত প্রশাসক ও এসিল্যান্ড মোঃ আবু রায়হান বলেন, ” রাষ্ট্র কর্তৃক আমার উপর অর্পিত দায়িত্ব আমি নিষ্ঠার সাথে পালন করব এবং হাটহাজারী পৌরবাসীর সার্বিক সেবা নিশ্চিতকল্পে আমি আমার সামর্থের সবটুকু নিংড়ে দিব ” ।

বাংলাদেশ মেইল /নাদিরা শিমু/NS