বাঁশখালীতে পুলিশের পৃথক অভিযানে ইয়াবা ও মদসহ ৩ জন গ্রেফতার

জোবাইর চৌধুরী, বাঁশখালী প্রতিনিধি :::

চট্টগ্রামের বাঁশখালী থানা পুলিশ উপজেলার পুইছডি ও পুকুরিয়া এলাকায় পৃথক অভিযান চালিয়ে ৩ মাদককারবারিকে গ্রেফতার করেছে।এসময় তাদের কাছ থেকে উদ্বার করা হয়েছে ১০ হাজার পিচ ইয়াবা ট্যাবলেট ও ১’শ লিটার দেশীয় তৈরী চোলাই মদ।শুক্রবার গভীর রাত থেকে শনিবার (১৯ আগস্ট ) সকাল পর্যন্ত উপজেলার পুইছডি ও পুকুরিয়া এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

থানা সূত্রে জানা যায়, বাঁশখালী থানার এসআই মং থোয়াই হ্লা চাক সঙ্গীয় ফোর্স নিয়ে পুইছডি ইউপির প্রধান সড়কের ফুটখালী ব্রীজ এলাকায় অভিযান পরিচালনা করে ৯ হাজার পিস ইয়াবাসহ কক্সবাজার টেকনাফ উপজেলার হোয়াইক্যং গ্রামের নজির আহমদের পুত্র নুরুল আলম (৫৫) ও বাঁশখালীর পৌরসদরের ৯ নং ওয়ার্ডের দোসারি পাডার মৃত ছিদ্দিকের পুত্র মোঃ আইয়ুব (২৫)কে আটক করে।

অন্যদিকে পুকুরিয়া ইউপির ৭ নং ওয়ার্ডের বণিক পাড়ায় অভিযান পরিচালনা করে মৃত আবুল হাসেমের পুত্র ছৈয়দ আহমদকে ১ হাজার পিস ইয়াবা ও দেশীয় তৈরী ১’শ লিটার চোলাই মদসহ গ্রেফতার করে পুলিশ।
বাঁশখালী থানার অফিসার ইনচার্জ মো. কামাল উদ্দীন পিপিএম জানান,দশ হাজার পিস ইয়াবা ও ১’শ লিটার মদসহ আটক তিনজনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।আটক মাদককারবারিদের আদালতে সোপর্দ করা হবে বলেও তিনি জানান।

বাংলাদেশ মেইল/নাদিরা শিমু/NS