আগামীতে শেখ হাসিনার অধীনে আর কোনো নির্বাচন হবে না: বিএনপির প্রতিষ্ঠা বার্ষিকীতে দুলু

আল আমিন, নাটোর প্রতিনিধি ::::

বিএনপির সাংগঠনিক সম্পাদক ও সাবেক উপমন্ত্রী অ্যাড. এম রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেছেন, শেখ হাসিনার অধীনে দেশে আর কোনো সংসদ নির্বাচন হবে না। শেখ হাসিনার অধীনে কোনো সংসদ নির্বাচনে বিএনপিসহ কোনো বিরোধী দল অংশও নেবে না। আওয়ামী লীগ দেশে আর কখনো একদলীয় কোনো নির্বাচন করার অপচেষ্টা করলে দেশের সাধারণ জনগনকে সঙ্গে নিয়ে বিএনপি নেতাকর্মীরা তাদের সেই অপচেষ্টা রুখে দেবে।

আজ দুপুরে শহরের আলাইপুরস্থ জেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ে বিএনপির ৪৫তম প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব বলেন।

এর আগে, দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তলন উত্তোলনের মাধ্যমে কর্মসূচির শুরু হয়। পরে জিয়াউর রহমানের বেদিতে পুষ্পমাল্য অর্পন করা হয়।

রুহুল কুদ্দুস দুলু বলেন, আগামী দিনে ভোট হবে নিরোপক্ষ সরকার, তত্ত্বাবধায়ক সরকার বা নির্বাচনকালীন সরকারের অধীন নির্বাচন হবে। যে নির্বাচনে বাংলাদেশের সকল মানুষ অংশগ্রহণ করতে পারবে। যে ভোটে মানুষ ধানের শীষে ভোট দিতে পারবে। গুন্ডা বাহিনী দিয়ে বিএনপির নেতাকর্মীদের তাড়াবেন তা হবে না।

বিএনপির নেতা দুলু বলেন, সারাদেশে কর্মসূচি পালনের সময় আওয়ামীলীগের নেতাকর্মীদের দ্বারা দলের নেতাকর্মীদের উপর হামলা-মামলা নির্যাতনের মাত্রা অব্যাহত রয়েছে। তবুও বিএনপি তাদের কর্মসূচি থেকে পিচ পা হবে না। যে কোনো মূল্যে রাজপথে থাকবে বিএনপি। গণতন্ত্র উদ্ধারে জনগণকে সাথে নিয়ে বিএনপি সংগ্রাম করে চলেছে। বেগম খালেদা জিয়া গণতন্ত্রের জন্য লড়াই-সংগ্রাম করছেন।

বাংলাদেশ মেইল /নাদিরা শিমু/Ns

বিএনপি এ নেতা আরও বলেন, বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের রেখে যাওয়া রাজনীতি ও দর্শন নিয়ে চেয়ারপারসন খালেদা জিয়া রাজনীতিতে আসার পর থেকে গণতন্ত্রের জন্য লড়াই-সংগ্রাম করছেন। এই লড়াই-সংগ্রামের মধ্যে দিয়ে তিনি গণতন্ত্র পুনরুদ্ধার করেছেন। এ লড়াই সংগ্রামের মধ্যে দিয়েই তিনি দেশের মানুষের অকুণ্ঠ ভালোবাসা নিয়ে তিনবার প্রধানমন্ত্রী ও দুইবার বিরোধীদলীয় নেত্রী হয়েছেন।

নাটোর জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহবায়ক মো. শহিদুল ইসলাম বাচ্চু সভাপতিত্বে বক্তব্য দেন সাবেক এমপি ও নির্বাহী কমিটির সদস্য কাজী গোলাম মোর্শেদ, জেলা বিএনপির অন্যতম সদস্য ফরহাদ আলী দেওয়ান শাহীন, স্বেচ্ছাসেবক দলের সভাপতি আসাদুজ্জামান আসাদ, জেলা মহিলা দলের সভাপতি বেগম সুফিয়া হক, জেলা ছাত্রদলের সভাপতি কামরুল ইসলামসহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।