বেলকুচি উপজেলা নির্বাচনী প্রচারণায় চেয়ারম্যান পদপ্রার্থী হয়ে মাঠে নামছেন বদিউজ্জামান

মোঃ শহিদুল ইসলাম খান, সিরাজগঞ্জ প্রতিনিধিঃ সিরাজগঞ্জের বেলকুচি উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হয়ে মাঠে নামছে আলহাজ্ব বদিউজ্জামান ফকির তিনি উপজেলার প্রত্যেক ইউনিয়ন ওয়ার্ড ও গ্রামে গ্রামে ঘুরে সকলের সাথে সাক্ষাৎ ও মতবিনিময় করেন।

২৯শে মার্চ শুক্রবার বিকেলে মতবিনিময় শেষে দৌলতপুর ইউনিয়ন পেস্তোক দৌলতপুর কানযুল উলুম হাফিজিয়া ক্বওমিয়া মাদ্রাসা মাঠে ইফতার মাহফিল ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে তিনি বক্তব্য রাখেন।

এসময় তিনি তার সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হয়ে আপনাদের মাঝে এসেছি, আমি এই দৌলতপুর ইউনিয়নেরই সন্তান তাই আপনাদের ভোট আমার অগ্রাধিকার আর আমি নির্বাচিত হলে আমার প্রতিও থাকবে আপনাদের সর্বোচ্চ অগ্রাধিকার।

ইফতার মাহফিল অনুষ্ঠানে দৌলতপুর ইউনিয়ন আওয়ামিলীগের সহসভাপতি আলহাজ্ব ছত্বর প্রামানিকের সভাপতিত্বে বক্তব্য রাখেন দৌলতপুর আঞ্চলিক ইউনিয়ন আওয়ামিলীগের সভাপতি আব্দুল হামিদ মন্ডল, দৌলতপুর আঞ্চলিক ইউনিয়ন আওয়ামিলীগের সাংগঠনিক সম্পাদক কামাল পারভেজ, ইউপি সদস্য জোসেফ সিকদার, সাবেক ইউপি সদস্য সামছুল হক, ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সোলেমান প্রামানিক, আব্দুল আলিম সহ বিভিন্ন নেতা কর্মীরা এসময় বক্তব্য রাখেন।