ছাত্রলীগের সাবেক সাধারণ সন্পাদক জাকিরের সাথে যুক্তরাজ্যে মতবিনিময়

বাংলাদেশ মেইল 

কেন্দ্রীয় বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাধারণ সন্পাদক এস এম জাকির হোসেন যুক্তরাজ্যে আগমন উপলক্ষে “প্রাক্তন ছাত্রলীগ নেতা ও কমীবৃন্দ যুক্তরাজ্য” কতৃক আয়োজিত  এক মতবিনিময় ও সংবর্ধনা অনুষ্ঠান বৃহস্পতিবার পূর্ব-লন্ডনের মাইক্রো বিজনেস সেন্টারে অনুষ্ঠিত হয় ।

সংগঠনের সভাপতি এ্যাডভোকেট শাহ ফারুক আহমদ এর সভাপতিত্বে এবং সংগঠনের সাধারণ সন্পাদক  জামাল আহমদ খাঁনের পরিচালনায়  সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুক্তরাজ্য আওয়ামী লীগ এর সভাপতি সুলতান মাহমূদ শরীফ।

এ সময় সম্বর্ধিত অতিথিকে ফুলের তোরা দিয়ে শুভেচ্ছা জানান সংগঠনের নেতৃবৃন্দ। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, যুক্তরাজ্য আওয়ামী লীগের সাধারণ সন্পাদক সৈয়দ সাজিদুর রহমান ফারুক , ফয়জুল ইসলাম লস্কর আব্দুল আহাদ চৌধুরী, তারিফ আহমদ, আনসাসুল হক, এম এ করিম, সেলিম আহমদ খান আহবাব হোসেন আহাদ চৌধুরী বাবু শাহ বেলালআহমদ ফখর কামাল, আব্দুল রহিম শামীম, আব্দুল জলিল চৌধুরী, শহীদ আলী, ছাদ, ফয়জুর রহমান ফয়েজ ফারুক মিজান রহমান, আহমদ হোসেন চৌধুরী নাজিম,, আফসার খাঁন ছাদেক, বাবুল হোসেন, জিয়াউল হক, গোলাব আলী সখী খাতুন হামিদা জে সি এম করিম নাজিম চৌধুরী জয় কামাল ফরহাদ মিজান শামীম আহমদ জিয়াঊন রাজ্জাক আলতাফ চৌধুরী প্রমুখ।

এ সময় সম্বর্ধিত অতিথি এস এম জাকির হোসেন তার বক্তব্যে উপস্থিত সকলকে ধন্যবাদ জ্ঞাপন করে বলেন, এলাকা উন্নয়নে ও দেশের স্বার্থে পধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্ত করতে সকলকে দলের জন্য কাজ করে যেতে হবে, তিনি আরো বলেন, দেশের অর্থনৈতিক উন্নয়নে প্রবাশীদের ভ‚মিকা অপনিসীম। তাই প্রবাসীদের যে কোন প্রয়োজনে তিনি পাশে থাকার আশ্বাস প্রদান করেন।