পায়ুপথে ইয়াবা বহন- নাটোরে ৮৭৫ পিচ ইয়াবা ট্যাবলেটসহ ০২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

আল আমিন, নাটোর প্রতিনিধি :-

নাটোরের গুরুদাসপুরের দড়ি কাছিকাটা গ্রামস্থ আত্রাই টোলপ্লাজায় অভিযান পরিচালনা করে কক্সবাজার থেকে রাজশাহীগামী একটি বাসে যাত্রীবেশে অভিনব কায়দায় পায়ুপথে ৮৭৫ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৫ নাটোর ক্যাম্পের সদস্যরা ।

আটককৃতরা হলেন, জেলার লালপুর উপজেলার চন্দ্রপুল গ্রামের মৃত শাহামান মন্ডলের ছেলে আব্দুস সাত্তার (৫০) এবং রাজশাহীর বাঘা উপজেলার নূরনগর খয়ের মিল গ্রামের রমজান আলীর ছেলে আাব্দুস সাত্তার (৫০) । গতকাল শুক্রবার সকাল ১১ টায় গুরুদাসপুরের দড়ি কাছিকাটা গ্রামস্থ আত্রাই টোলপ্লাজা থেকে তাদের আটক করে । র‌্যাব ৫ নাটোর ক্যাম্পের কোম্পানী অধিনায়ক, মেজর আশিকুর রহমানের নেতৃত্বে আত্রাই টোলপ্লাজায় চেকপোস্ট পরিচালনা করে তাদের আটক করা হয় ।

আটককৃত ব্যক্তিরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানান, তারা জব্দকৃত ইয়াবা ট্যাবলেট পরস্পর যোগসাজসে কক্সবাজার ও চট্টগ্রাম এলাকা হতে অবৈধভাবে সংগ্রহ করে আইন-শৃংখলা বাহিনীর চোখকে ফাঁকি দিয়ে বিক্রয়ের উদ্দেশ্যে নিজ হেফাজতে রেখেছে বলে স্বীকার করে। গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন যাবৎ দেশের বিভিন্ন অঞ্চলে মাদক ক্রয় বিক্রয় করে আসছে। এ ব্যাপারে নাটোর জেলার গুরুদাসপুর থানায় মামলা রুজু করা হয়েছে ।

বাংলাদেশ মেইল /নাদিরা শিমু/Ns